ভিকির ওপর বিরক্ত ক্যাটরিনা!

Share Now..

বলিউড তারকাদম্পতি ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের দু’বছর পার করে ফেলেছেন। বেশ কয়েক বছর ধরে গোপন প্রেমের পর ২০২১ সালে ঘর বাঁধেন তারা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাদের সম্পর্কের রসায়ন। তবে জানা গেলো, ভিকির কিছু বিষয় নিয়ে বিরক্ত ক্যাটরিনা।

পিংক ভিলার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ শোয়ে এ বিয়ে মুখ খুলেছেন ভিকি। ক্যাটরিনাকে তার কোন বিষয়টা সহ্য করতে হয়? এ প্রশ্নের উত্তরে ভিকি বলেন, সম্পর্কে জড়ানোর প্রথম দু’বছর ক্যাট নাকি তাকে শুধুই ‘খড়ুস’ বা (বদমেজাজি) বলে ডাকতেন। 

কিন্তু, এমন কেন মনে হতো ক্যাটরিনার? এই প্রশ্নের জবাবে ভিকি জানান, ক্যাটরিনার অভিযোগ, তার মুখটা দেখলেই মনে হতো, তিনি রেগে আছেন। শুধু তাই না, ভিকির আরও কিছু বিষয়ে বিরক্ত ক্যাটরিনা।

ভিকির মতে ক্যাটরিনা মনে করেন, উপহার দেওয়ার ব্যাপারে একেবারেই রোম্যান্টিক নন ভিকি। আর তখনই নেহা ধুপিয়া ভিকিকে প্রশ্ন করেন- তিনি স্ত্রী ক্যাটরিনার জন্য শেষ কী উপহার কিনেছেন? উত্তরে ভিকি জানান, গয়না। 

নেহার শোয়ে এসে তাদের দাম্পত্য জীবনের অনেক গোপন কথাই খোলাসা করলেন ভিকি। পাশপাশি, স্ত্রী ক্যাটরিনার মেজাজের কথাও জানালেন অভিনেতা। তবে ঝগড়াঝাঁটি যা-ই হোক না কেন, ক্ষমাটা যে ভিকিই চান, সে কথাও সাফ জানিয়ে দেন তিনি।

ইন্ডাস্ট্রির খুব অল্প সংখ্যক লোকই উপস্থিত ছিলেন ভিকি-ক্যাটের বিয়েতে। তাদের মধ্যে অন্যতম ছিলেন নেহা ধুপিয়া। স্বাভাবিকভাবেই তার শোয়ে এসে মন খুলেই কথা বলেছেন ভিকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *