অবশেষে জয়ের দেখা পেল মুম্বাই

Share Now..

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে টানা তিন ম্যাচ হারের পর চতুর্থ ম্যাচে দিল্লি ক্যাপিটাসলের বিপক্ষে ২৯ রানের জয় দিয়ে অবশেষে জয়ের ধারায় ফিরল হার্দিক পান্ডিয়ার দল।

গতকাল নিজেদের চতুর্থ ম্যাচে ঘরের মাটিতে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামে মুম্বাই। এই ম্যাচের মধ্য ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেন বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটার সূর্যকুমার যাদব। যদিও এদিন সিলভার ডাক মেরে সাজঘরে ফেরেন এই তারকা ব্যাটার।

তবে রোহিত-ইশান কিশানের দারুণ শুরু পর টিম ডেভিডের ২১ বলে ৪৫ এবং রোমারিও শেফার্ডের ১০ বলে ৩৯ রানের ঝড় ইনিংসে ভর করে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩৩৪ রানের বড় সংগ্রহ তোলে হার্দিক পান্ডিয়া দল। মুম্বাইয়ে দেওয়া বড় লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ওভার ব্যাট করে স্কোর বোর্ডে ২০৫ রান তুলতে সক্ষম হয় দিল্লি। ফলে ২৯ রানের হার নিয়ে মাঠ ছাড়ে ঋষভ পন্তের দল।

আসরের প্রথম জয় নিয়ে মুম্বাইয়ে অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেন, ‘অধিনায়ক হিসেবে আমি প্রায় প্রতি ম্যাচেই জয়ের স্বাদ পেতে চাই। জয়ের জন্য আমাদের পরিশ্রম করার পাশাপাশি মানসিকভাবে প্রস্তুত হতে হয়েছে। আমরা এর আগে তিন ম্যাচ হেরেছি, অবশেষে জয়ের দেখা পেয়েছি। আমাদের ওপর আস্থা রাখার জন্য টিম ম্যানেজমেন্ট এবং সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *