মোস্তাফিজের আইপিএল অভিজ্ঞতা দেশের হয়ে কাজে লাগবে: শান্ত 

Share Now..

চলমান আইপিএলে একমাত্র বাংলাদেশি হিসেবে খেলেছেন মোস্তাফিজুর রহমান। গতকাল রাতে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল যাত্রা শেষ হয়েছে এই টাইগার পেসারের। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচে বিশ্রামে থাকলেও শেষ দুই ম্যাচ খেলবেন মোস্তাফিজ। ফিজের আইপিএল অভিজ্ঞতা দেশের হয়ে কাজে লাগবে বলে মনে করেন টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

বৃহস্পতিবার (২ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এসে শান্ত বলেন, ‘অবশ্যই, অনেক কাজে দেবে। যে পরিবেশে ও খেললো, অনেক বড় টুর্নামেন্ট। ওখানে ভালো করলে স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস বেড়ে যায়। ওখানে আরও বড় বড় ব্যাটারদের বল করেছে, সবচেয়ে ভালো কথা ভালো উইকেটে ভালো বোলিং করেছে। ওই আত্মবিশ্বাস নিয়ে আসবে। এখানেও একই পারফরম্যান্স করতে পারলে দল অনেক এগিয়ে যাবে। মোস্তাফিজ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

এবারের আইপিএলে বল হাতে দারুণ ছন্দে ছিলে মোস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের হয়ে অভিষেক আসরটা বেশ স্মরণীয় করে রেখেছেন ফিজ। চেন্নাইয়ের হয়ে ৯ ম্যাচ খেলে নিয়েছেন ১৪ উইকেট। আইপিএলে এখন পর্যন্ত যৌথভাবে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক এই টাইগার পেসার।

One thought on “মোস্তাফিজের আইপিএল অভিজ্ঞতা দেশের হয়ে কাজে লাগবে: শান্ত 

  • May 2, 2024 at 1:26 pm
    Permalink

    excellent points altogether, you simply received a new reader.
    What would you recommend in regards to your post that you simply made
    some days ago? Any positive?

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *