বিচ্ছেদ গুঞ্জনে অনন্যা!

Share Now..

কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের পর থেকেই নতুন প্রেমিক আদিত্য রায় কাপুরকে নিয়ে নিয়মিত আলোচনায় থাকছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। নানা সময়ই তাদের বিভিন্ন জায়গায় ডেট করতে দেখা গেছে। প্রেম বিষয়ে তেমন লুকোচুরিও করছেন না তারা। এমনকি ক’দিন আগেই তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে বলেও সংবাদ প্রকাশ হয়। 

তবে এবার ভিন্ন খবরে শিরোনামে এলেন তারা। তাও আবার চর্চিত প্রেমের বিচ্ছেদ গুঞ্জনে! সম্প্রতি কার্তিক আরিয়ানের ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমা নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হন আদিত্য। যেখানে একই টেবিলে পাশাপাশি বসেন কার্তিক ও আদিত্য। তবে অনুষ্ঠানে যোগ দিয়েও আলাদা টেবিলে বসেন অনন্যা। আর এতেই বিচ্ছেদ গুঞ্জন আরও জোরালো হয়েছে। 

বিষয়টি ছড়িয়ে পড়তে অনন্যা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘যদি এটি সত্যিই আপনার জন্য তৈরি হয়, তবে আপনার কাছে ফিরে আসবেই। আপনি তাকে দূরে ঠেলে দিলেও ফিরে আসবে। এমনকি যদি আপনি অস্বীকার করেন বা ধরেও নেন যে, এত সুন্দর কিছু আপনার হতে পারে না, তবু সেটা আপনারই থাকবে। সেটা কখনোই টুকরো হয় না, আত্মার গভীরতায় জটিলভাবে আবদ্ধ থাকে।’ 

একে অন্যকে এড়িয়ে চলা এবং অনন্যার এমন পোস্ট সামনে আসতেই নেটিজেনরা মনে করছেন এরইমধ্যে ভিন্ন পথে হাঁটা শুরু করেছেন তারা। যদিও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে তেমন কিছু এখনো জানাননি আদিত্য-অনন্যা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *