আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা, গ্রেপ্তার ৪

Share Now..

নড়াইলে আওয়ামী লীগ নেতা ও মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিকদার মোস্তফা কামালকে (৫০) গুলি করে হত্যার ঘটনায় জড়িত চার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৭ মে) সকাল ১১টায় কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের বায়েজীদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নড়াইলের লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন সাজেদুল মল্লিক (২৫), পাভেল শেখ (২৮), মামুন মোল্যা (২৬) ও মো. রহমত উল্লাহ শেখ (১৯)।

নিহত সাবেক চেয়ারম্যানের ভাই রেজাউল শিকদার বাদী হয়ে সোমবার (১৩ মে) লোহাগড়া থানায় প্রতিপক্ষ দলনেতা আকবার হোসেন লিপন মেম্বরকে প্রধান আসামি করে ৩০ জনের নামে থানায় মামলা দায়ের করেন।  

জানা গেছে, মোস্তফা কামাল শুক্রবার (১০ মে) রাত ৮টার দিকে একটি সালিশি বৈঠকে যোগদানের উদ্দেশে মোটরসাইকেলযোগে কুন্দসী গ্রামের ছমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে সেখানে পূর্ব থেকে ওত পেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে বুকে ও পিঠে গুলি করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। মোস্তফা কামাল উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে এবং স্থানীয় মল্লিকপুর ইউনিয়নের দুই মেয়াদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *