‘অণ্ডকোষে চাপ দিয়ে’ ব্যবসায়ীকে হত্যার অভিযোগে আটক ২ নারী

Share Now..

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকা থেকে করিম উল্যাহ ওরফে কালামিয়া (৬৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ মে) সকালে জমাদ্দার বাজারের উত্তর পাশে বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ নারীকে আটক করেছে পুলিশ।

নিহত করিম উল্যাহ পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের (বাঁশপাড়া) বাসিন্দা। তিনি হাজী রাজা মিয়ার ছেলে। তাকে অণ্ডকোষ চেপে অথবা শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের পুত্রবধূ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারি দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেন তিনি। ফোন রিসিভ না করায় স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান তিনি। এ সময় দোকান খোলা থাকলেও কালামিয়া দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করেও বাবাকে না পেয়ে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন আনোয়ার।

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার লাশ তাদের বাড়ির পাশে বাগানে পড়ে আছে।

সাহেনার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তার বাবার সঙ্গে কারও বিরোধ ছিল না বলে দাবি করেন তিনি।

ছাগলনাইয়া থানার ওসি হাসান ইমাম জানান, লাশ আঘাতের কোনো চিহ্ন নেই। তাকে অণ্ডকোষ চেপে অথবা শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়া থাকা ২ নারীকে আটক করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *