অনন্ত আম্বানির ভিডিও ভাইরাল, কিশোরীর প্রশ্ন- কে এই ব্যক্তি

Share Now..

ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট গাঁটছড়া বাঁধতে চলেছেন জুলাই মাসে। তাদের প্রাক-বিয়ের দ্বিতীয় পর্বের আসর বসতে চলেছে ইতালিতে। বর্তমানে নিউইয়র্কে রয়েছেন অনন্ত। সেখান থেকেই এক কিশোরী মুকেশপুত্রের একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার করে জানতে চাইলেন তার পরিচয়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বেথানি জেসু নামের একটি মেয়ে অনন্ত আম্বানির একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন। মেয়েটির শেয়ার ভিডিওতে দেখা গেছে অনন্ত তার প্রথম পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানের একটি শার্ট পরে তার কুকুরকে সঙ্গে নিয়ে নিউইয়র্কের রাস্তায় হাঁটছেন। এসময় অনেকেই তার সঙ্গে ছবি তোলার জন্য ঘিরে ধরেন। সেই ভিড়ের মধ্যে জেসুও ছিলেন। 

বেথানি জেসু ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘আমি অনেককে দেখলাম এই ব্যক্তির সঙ্গে ছবি তুলছে, তাই আমিও একটি ছবি তুলে নিলাম। আপনারা কি জানেন কে এই ব্যক্তি?’

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই রীতিমতো ভাইরাল। এখনও পর্যন্ত প্রায় ১১.৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। পোস্টটিতে অসংখ্য লাইক ও কমেন্টও রয়েছে। অনেকে পোস্টের মন্তব্যে অনন্ত আম্বানিকে ট্যাগও করেছেন।

একজন লিখেছেন, ‘ইনি সেই ব্যক্তি যে কয়েক সেকেন্ডে আপনার পুরো পরিবারকে কিনে নিতে পারে।’ অন্য আর একজন লেখেন ‘দুঃখিত, যে কেউ আপনাকে বলেনি ওনার আসল পরিচয়। উনি ভারতের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছেলে। সম্প্রতি ওর বিশাল প্রাক-বিবাহের অনুষ্ঠান রীতিমতো চর্চায়।’ 

অন্য একজন লেখেন, ‘ইনার বিয়েতেই রিহানা গান গেয়েছিলেন’ 

১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসেছিল অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠান। সেখানে মেটা প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেট, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প থেকে শুরু করে এসেছিলেন পুরো বলিউড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *