প্রকাশ্যে এল অনন্ত-রাধিকার বিয়ের কার্ড

Share Now..

ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান চলছে ইউরোপের একটি বিলাসবহুল ক্রুজে। যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। এরই মাঝে প্রকাশ্যে এল দুজনের বিয়ের কার্ড। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আগামী ১২ জুলাই মুম্বাইয়ে রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ে হতে চলেছে অনন্ত আম্বানির। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দুজনে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া অনন্ত-রাধিকার বিয়ের কার্ডটি বেশ মনে ধরেছে নেটিজেনদের। লাল আর সোনালিতে সাজানো এ কার্ডে আছে শিব-পার্বতীর ছবি। বরাবরই ধর্মের প্রতি গভীর টান ধরা পড়েছে আম্বানিদের। বিয়ের কার্ডেও রেখে গেলেন তারা সেই ছাপ। 

জানা গেছে, ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে এ বিয়ের অনুষ্ঠান। ১২ জুলাই শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হবে শনিবার, ১৩ জুলাই। তারপর ১৪ জুলাই রবিবার হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

১২ জুলাই বিয়ের মূল অনুষ্ঠানের জন্য অতিথিদের ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক পরে আসতে বলা হয়েছে। পরের দিন শুভ আশীর্বাদ অনুষ্ঠানের জন্য ড্রেস কোড হল ইন্ডিয়ান ফরমালস। ১৪ জুলাইয়ের রিসেপশনে অতিথিরা ‘ইন্ডিয়ান চিক’ থিম অনুযায়ী পোশাক পরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *