যশোরে প্রকাশ্যে মাদক বিক্রির প্রতিবাদ করায় হাতের কব্জি কেটে নিয়েছে মাদক ব্যবসায়ী

Share Now..


যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরে প্রকাশ্যে গাঁজা বিক্রি করার প্রতিবাদ করায়  হাতের কব্জি কেটে নিয়েছে এক মাদক বিক্রেতা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে যশোর সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামে ঘটনাটি ঘটে।


এলাকাবাসীর সহায়তায় পুলিশ প্রতিবাদ করা দুজনের উপর হামলাকারী ও মাদক বিক্রেতা আলমগীরকে আটক করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।
এলাকাবাসীর সূত্রে জানাা যায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে আবাদ কচুয়ার জাকিরের দোকানের সামনে প্রকাশ্যে গাঁজা বিক্রি করছিল আলমগীর নামে এক মাদক ব্যবসায়ী। প্রকাশ্যে মাদক বিক্রি  করা দেখে প্রতিবাদ করেন এলাকার সুলতানের ছেলে আজিজুর এবং আলামিন নামে অপর একজন। তাদের এই প্রতিবাদে  ক্ষিপ্ত হয়ে আলমগীর হাসুয়া দিয়ে আলামিন ও আজিজুরকে  এলোপাথাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী আলমগীর আজিজুর ও আলামিনের হাতের কব্জি কেটে নেয়। দ্রুত এলাকাবাসী তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা। আহত আলামিনের পিতার নাম জানা যায়নি।

এদিকে, এই ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী ও হামলাকারী আলমগীরকে ধাওয়া করলে সে একটি ঘরের মধ্যে আশ্রয় নেয়। এলাকাবাসী তাকে ঘিরে রেখে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আলমগীরকে আটক করে হেফাজতে নেয়। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *