‘দর্শক গল্পটার সঙ্গে মিশে যাবে’

Share Now..

‘এ সময় একটা গল্প নিয়ে কাজ করছি। আশা করছি দর্শক গল্পটার সঙ্গে মিশে যাবে। এছাড়া এই মুহূর্ত এরচেয়ে বেশি কিছু বলতে চাইছি না। তবে এটুকু বলতে পারি নতুন সিনেমায় অনেক চমক থাকছে। যা আমার আগের সিনেমাগুলোতে পেয়েছেন।’—নিজের নতুন সিনেমার গল্প প্রসঙ্গে জানতে চাইলে কথাগুলো বলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

সিনেমাটির কাজ কতটুকু এগিয়েছে? এমন প্রশ্নে তিনি আরো বলেন, ‘বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য লিখছি। এ বছরে শেষের দিকে সিনেমাটির শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। দেখা যাক সামনে কতটুকু এগুতে পারি।’

উল্লেখ্য, ২০০৯ সালে মুক্তি পায় নন্দিত সেলিমের প্রথম সিনেমা ‘মনপুরা’। মুক্তির পর এটি দেশজুড়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি করে। এরপর বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন এ জনপ্রিয় নির্মাতা। যা দর্শক ও সমালোচকদের কাছ থেকে বেশ প্রশংসা লাভ করেছে। এরপর লম্বা বিরতির পর মুক্তি পায় তার দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নজাল’।

প্রথমটির মতো বাণিজ্যিক সাফল্য না পেলেও সিনেমাটি দর্শকের কাছে সমাদৃত হয়। এছাড়াও তিনি ‘পাপ পুণ্য’, ‘গুণিন’ চলচ্চিত্র নির্মাণ করেছেন। কিছুদিন আগেও তিনি মৈমনসিংহ গীতিকার কাজলরেখা অবলম্বনে ‘কাজলরেখা’ নির্মাণ করেন। সিনেমাটি মুক্তির পর বেশ প্রশংসা কুড়ায়। সেই ধারাবাহিকতায় এবার দিলেন নতুন খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *