শিক্ষিত হতে চান ডিপজল

Share Now..

ঢালিউড অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল স্কুল ড্রেস পরে ক্লাস করছেন। সম্প্রতি সোশ্যালমিডিয়ায় ভাইরাল হওয়া এমন একটি ভিডিও নিয়ে অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকে তো ভেবেই নিয়েছেন এই বয়সে ডিপজল স্কুলে গিয়ে পড়াশোনা করছেন। তবে এটি ডিপজলের বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। এটি তার অভিনীত ‘অমানুষ হল মানুষ’ সিনেমার একটি দৃশ্য।

বৃহস্পতিবার (৪ জুলাই) ডিপজলের ফেসবুক পেজ থেকে সিনেমাটির একটি ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওটির ক্যাপশনে লিখা ‘আমি শিক্ষিত হতে চাই ’। 

এতে দেখা যায়, একটি স্কুলের ক্লাসরুমে শিশুদেরকে পড়াচ্ছেন শিক্ষিকা। এ সময় গায়ে ইউনিফর্ম, কাঁধে ব্যাগ ঝুলিয়ে হন হন করে ক্লাসরুমে প্রবেশ করেন ডিপজল এবং সঙ্গে সঙ্গেই বেঞ্চে বসে পড়েন।

সিনেমায় তিনি স্কুলে যাতায়াত শুরু করেছিলেন। কারণ, ওই স্কুলের শিক্ষক মৌ খানের প্রেমে পড়েন ডিপজল। এরপর থেকে নানাভাবেই ইমপ্রেস করতে শুরু করেন মৌকে। যদিও ক্লাসে মৌ তাকে শিক্ষা নেয়ার ব্যাপারে নাকচ করে দিতে চান, বলেন: যারা মাস্তানি, গুন্ডামি করে তাদের দ্বারা শিক্ষা গ্রহণ সম্ভব নয়।
 
এ সিনেমায় ডিপজল থাকেন একজন ভয়ংকর সন্ত্রাসী। সেই সন্ত্রাসবাদ থেকে প্রেমে পড়ে যান ডিপজল। এরপর তার মধ্যে পরিবর্তন শুরু হয়।

নেটিজেনরাও ডিপজলকে এমন চরিত্রে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তবে অনেক নেটিজেন আবার মজাও নিয়েছেন। আবার কেউ কেউ সমালোচনাও করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *