কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের খাদে পড়ে নিহত ৩

Share Now..

কুমিল্লার চান্দিনায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। 

শনিবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা মাধাইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মাইক্রোবাসে থাকা চালকের স্ত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল আলম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।  চান্দিনা ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মাইক্রোবাসটিতে একটি ইনস্যুরেন্স কোম্পানির স্টিকার ও লোগো লাগানো ছিল। নিহত ব্যক্তিরা হলেন ওই কোম্পানির দুই কর্মকর্তা মোজাম্মেল, শাখাওয়াত এবং গাড়িচালক তারেক। তারা দাপ্তরিক কাজে ঢাকা থেকে কক্সবাজারে যাচ্ছিলেন। জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাস কুমিল্লায় যাচ্ছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা মাধাইয়া এলাকায় পৌঁছানোর পর মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিনজন যাত্রী নিহত হন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, দুর্ঘটনায় মাইক্রোবাসের আরও এক যাত্রী আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। নিহত ব্যক্তিদের লাশ চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *