ট্রেলারে ঝড় তুলেছে ‘অদ্ভুত’

Share Now..

নওয়াজউদ্দিন সিদ্দিকীর নতুন থ্রিলার সিনেমা ‘অদ্ভুত’। দু’দিন আগে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। তারপর থেকেই নেট দুনিয়ায় আলোচনার ঝড় শুরু হয়েছে।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা পোস্টারে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে কোট পরা, লম্বা চুল এবং হাতে একটি ম্যাগনিফাইং গ্লাস দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বছরের সবচেয়ে বড়ো রহস্য উন্মোচন দেখুন!’ পোস্টারটি শেয়ার করা মাত্রই ভক্তরা নানা প্রতিক্রিয়া জানিয়েছেন।সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকী সমাজের বর্ণবাদ ও অন্যায় আচরণের মুখোমুখি হওয়া নিয়ে বলেন, মানুষ তাঁর চেহারা নিয়ে কটু মন্তব্য করত। মানুষের কথায় তিনি ভেঙে পড়েছিলেন। তিনি চলচ্চিত্র শিল্পের কাছে কৃতজ্ঞ। কারণ তাঁকে সম্মানজনক ও বৈচিত্র্যময় বিভিন্ন চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছে এই মাধ্যম।

অনুরাগ কাশ্যপের ‘গ্যাংস ইন ওয়াসেপুর’-এ মুখ্য চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটি মুক্তির পর পাঁচ মাস আমি যেখানেই গিয়েছি, মানুষ আমাকে বলত, “স্যার, আমরা সিনেমাটি ২৫-৩০ বার দেখেছি।” আমি ভেবেছিলাম, হয়তো তারা আমাকে নিয়ে বিদ্রুপ করছে, মজা করছে। তিন-চার বছর এসব মনে করার পর আমি বিশ্বাস করতে শুরু করি। এই সিনেমাটি আমার জন্য একটি বড়ো বিষয় হয়ে উঠেছে এবং সত্যি দর্শকরা এটি অনেকবার দেখেছেন!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *