‘দেশ পরিচালনার দায়িত্ব পেলে মালিক নয়, সেবক হিসেবে কাজ করবে জামায়াত’

Share Now..

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী কখনো দেশ পরিচালনার দায়িত্ব পেলে মালিক হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবে। বাংলাদেশকে একটি মানবিক দেশ হিসেবে গড়ে তোলা হবে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জামায়াতে ইসলামী নওগাঁ জেলার সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।এ সময় জামায়াত আমীর বলেন, যারা অতীতে দেশের মালিক হয়েছে তাদের পরিণতি দেশের মানুষ দেখেছে। এ থেকে সব রাজনৈতিক দলের শিক্ষা নেওয়া উচিত।

ডা. শফিকুর রহমান বলেন, যারা একটি জাতিকে বিভক্ত করে তারা জাতির দুশমন। জাতি যখন বিভক্ত হয়ে পড়ে তখন ষড়যন্ত্রকারীদের সুবিধা হয়। এজন্য আমরা বিভক্ত কোনো জাতি দেখতে চাই না। জাতির স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতে মতো আর সুবিধা দেওয়া হবে না। আওয়ামী লীগ ক্ষমতা আসার পর সারা বাংলাদেশের মানুষ তাদের কাছে অসহায় ছিল উল্লেখ করে তিনি বলেন, বিচারের নামে প্রহসন করে বহু মানুষকে খুন করেছে। এসব খুনের বিচার করা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ শাহাবুদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল সহপরিচালক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগর আমীর ড. কেরামত আলী, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য খ.ম. আব্দুর রাকিব, এনামুল হক, অ্যাড. আ.স.ম. সায়েম, অধ্যাপক মো. মহিউদ্দিন, মওলানা হাবিবুর রহমান, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও খুলনা মহানগর কর্মপরিষদ সদস্য আসম মামুন শাহিনসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *