আইপিএল খেলতে অনুমতি পাচ্ছেন সাকিব-মোস্তাফিজ

Share Now..


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের বাকি ম্যাচগুলো খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন ফ্রাঞ্জাইজিগুলোর অধিকাংশ ক্রিকেটার। সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে টুর্নামেন্টটি শুরু হবে। তবে সেখানে খেলা বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান এখনো যাননি। সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন তারা। এর পরই তাদের আমিরাতে উড়াল দেওয়ার কথা রয়েছে।এদিকে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপও অনুষ্ঠিত হবে মরুর দেশে। তার আগে সেখানে স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হবে। কিন্তু নিউজিল্যান্ড সিরিজ শেষে বিশ্বকাপের আগ পর্যন্ত বাংলাদেশের আর কোনো আন্তর্জাতিক সিরিজ নেই। এমতাবস্থায় মানসিকভাবে চাঙ্গা রাখতে ক্রিকেটারদের ছুটি দেওয়ার চিন্তা করছে বিসিবি। পাশাপাশি এই সময়ে আইপিএল খেলার জন্য সাকিব-মোস্তাফিজকে অনুমতি দেওয়ার ব্যাপারে ইতিবাচক বোর্ড।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সাংবাদিকদের বলেছেন, সাকিব-মোস্তাফিজ আইপিএলে খেলার এনওসি বা অনাপত্তিপত্রের জন্য আবেদন করেছেন। আইপিএলে তাদের অংশগ্রহণের ব্যাপারে ক্রিকেট বোর্ড ইতিবাচক।

তিনি বলেন, আইপিএল খেলার জন্য কিছুদিন আগেই আবেদন করেছে মোস্তাফিজ। গতকাল শনিবার সাকিবও আবেদন করেছে। আগামী ১ সেপ্টেম্বর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *