ক্রিকইনফোর বিপিএল সেরা একাদশে বরিশালের দাপট

Share Now..

পর্দা নেমেছে বিপিএলের দশম আসরের। শুক্রবার (১ মার্চ) ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা নিজেদের করে নিয়েছে ফরচুন বরিশাল। টুর্নামেন্ট শেষ হওয়ার পর দিনই টুর্নামেন্টের সেরা একাদশ ঘোষণা করে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

ইএসপিএন ক্রিকইনফোর একাদশে চ্যাম্পিয়ন বরিশালের সর্বোচ্চ ৪ ক্রিকেটার জায়গা পেয়েছে। আর রংপুর রাইডার্সের দ্বিতীয় সর্বোচ্চ ৩ জন ক্রিকেটার জায়গা পেয়েছেন টুর্নামেন্ট সেরা একাদশে। ইএসপিএন ক্রিকইনফোর একাদশে অধিনায়ক করা হয়েছে তামিম ইকবালকে।

তামিম ছাড়া বরিশালের আরও তিন ক্রিকেটার হলেন কাইল মায়ার্স, মুশফিকুর রহিম ও মোহাম্মদ সাইফুদ্দিন। আর রংপুর রাইডার্সের সাকিব আল হাসান, জিমি নিশাম ও বাবর আজম জায়গা করে নিয়েছেন সেরা একাদশে।

এছাড়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওপেনার তানজিদ হাসান তামিম ও পেসার বিলাল হোসেন আছেন বিপিএল সেরা একাদশে। আর বাকী দুই ক্রিকেটার হলেন দুর্দান্ত ঢাকার পেসার শরীফুল ইসলাম ও রানার আপ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্যাটার তাওহিদ হৃদয়। 

ইএসপিএন ক্রিকইনফোর বিপিএলের সেরা একাদশে: তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, বাবর আজম, জিমি নিশাম, মুশফিকুর রহিম, কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফুদ্দিন, বিলাল খান, শরীফুল ইসলাম। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *