নির্বাচন পরবর্তী সহিংসতায় হাতুড়ি দিয়ে যুবকের উপর হামলা

Share Now..

হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের কালাপাড়িয়া গ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় সেলিম রেজা(সনেট) নামে এক যুবক আহত হয়েছে।
আহত সনেট ঐ গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের কালাপাড়িয়া গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে।
এলাকাবাসী, আহতের ভাই সবুজ ও সাবেক ইউপি চেয়ারম্যান রাকিবুল ইসলাম রাসেল জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মান্দিয়া বাজার থেকে বাড়ি ফিরছিলো সনেট পথিমধ্যে কালাপাহাড়ীয়া গ্রামের সাহেব আলীর ছেলে মাসুদুী রহমানের নির্দেশে একই গ্রামের ওল্টু মালিতার ছেলে রাজু আহম্মেদ, নূরে আলীর ছেলে পিন্টু আলী,গোলাম রব্বানীর ছেলে রফি আহম্মেদ,আব্দুল জলিলের ছেলে গোলাম রব্বানী, তাইজাল হোসেনের ছেলে বকুল হোসেন,জমির হোসেনের ছেলে উজ্জল হোসেন,গোলাম আজমের ছেলে আব্দুস সাত্তার নৌকার পক্ষে ভোট করার অপরাধে সনেটকে হাতুডী ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
আহত সনেট ও তার স্বজনরা জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নৌকার প্রার্থীর পক্ষে ভোট করায় প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লোকজন আমাকে মারধর করেছে। এছাড়া একই ইউনিয়নের শ্রীফলতা গ্রামের একজন মহিলাকে পিটিয়ে আহত করেছে একই পক্ষ বলে অভিযোগ তুলেছে তারা।
এঘটনায় হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রহিম মোল্লা বলেন, বিষয়টি আমি শুনেছি।খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *