যশোরের বাঘারপাড়ায় চাঁদা না দেওয়ায়  শিক্ষককে হাতুড়িপেটা!

Share Now..


এস আর নিরব যশোরঃযশোরের বাঘারপাড়া উপজেলার  চিত্রা মডেল কলেজের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি এবং কম্পিউটার বিষয়ের (আইসিটি) প্রভাষক মিলন হোসেনকে হাতুড়িপেটা করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (৪ এপ্রিল) বেলা একটায় কলেজের পাশে এ ঘটনা ঘটে। আহত কলেজ শিক্ষক স্থানীয় বন্দবিলা ইউনিয়নের প্রেমচারা গ্রামের খয়বার সরদারের ছেলে। 
হাসপাতালে চিকিৎসারত মিলন হোসেন জানান, গত শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় মাগুরার শালিখা উপজেলার ভরতপুর গ্রামের প্রভাবশালী রবি সিকদারের নেতৃত্বে ১০-১৫ জন সন্ত্রাসী তাঁর বাড়িতে গিয়ে এক লাখ টাকা চাঁদা চায়। এ সময় তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানান। এরপর সোমবার বেলা পৌনে একটার দিকে রবি শিকদার কৌশলে কলেজের হিসাববিজ্ঞানের শিক্ষক আতর আলীকে ফোন দিয়ে বলেন, কিছু সন্ত্রাসী মিলনকে মারতে কলেজে যাচ্ছে। ওই শিক্ষক এই খবরটি মিলনকে দিলে তিনি সাথে সাথে অধ্যক্ষকে বিষয়টি জানান। এ সময় অধ্যক্ষ কোহিনুর রহমান তাঁকে কলেজ থেকে বাড়ি চলে যেতে বলেন। 
পরে নিজের মোটরসাইকেলযোগে মিলন হোসেন বাড়ির উদ্দেশ্যে রওনা হলে কলেজের পাশে গাইদঘাট জামে মসজিদের সামনে পৌঁছালে রবি শিকদারের উপস্থিতিতে ভরতপুর গ্রামের নাজমুল, শাকিল, সবুজ, নুর নবী ও ইসমাইলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাঁকে মোটরসাইকেল থেকে নামিয়ে বেধড়ক মারধর ও হাতুড়িপেটা করে। খবর পেয়ে আশেপাশের লোকজন ও কলেজের শিক্ষার্থীরা গিয়ে ওই শিক্ষককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।
এদিকে, অধ্যক্ষ কোহিনুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করলেও তাঁর নম্বরটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া যায়নি। 
এ ব্যাপারে বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) মকবুল হোসেন জানান, বিষয়টি তাঁর জানা নেই। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *