যশোরে ঝিকরগাছায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো স্বামী

Share Now..

এস আর নিরবঃ

যশোরে রিক্তা খাতুন (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করে তার স্বামী আকাশ ওরফে আসাদুল। ঘটনাটি ঘটছে মঙ্গলবার সকাল ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের বৃষ্টিপুর গ্রামে। তবে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে বেলা ৩টার দিকে রিক্তা মারা যায়। মরদেহ এখন যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত রিক্তা খাতুন শার্শা উপজেলার বালুন্ডা গ্রামে শফিকুল ইসলামের মেয়ে। এবং আকাশ খান ওরফে আসাদুল ঝিকরগাছার বৃষ্টিপুর গ্রামের রফিকুল ইসলাম রাজার ছেলে।

নিহতের মা রোকেয়া খাতুন অভিযোগ করে জানায়, আমার মেয়ের স্বামী আকাশ বিদেশ (মালয়েশিয়া) ছিলো। ১০ দিন আগে সে বাড়িতে আসে। আজ সকালে মেয়ে তার শ্বশুরবাড়ি বৃষ্টিপুরে তরকারি কাটছিলো। হটাৎ করেই জামাই এসে বঠির আছাড় দিয়ে রিক্তার মাথায় কয়েকটি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁকড়া প্রাইভেট ক্লিনিকে পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আমি খবর পেয়ে হাসপাতালে মেয়ের কাছে আসি।

এ বিষয়ে জানতে চাইলে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত বলেন, পারিবারিক কলহের কারণে স্বামীর বঠির আঘাতে গৃহবধূ খুন হয়েছে। শুনে ঘটস্থলে এসেছি। পুলিশ অভিযানে আছে ঘাতক আকাশ ওরফে আসাদুলকে আটকের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *