ইবিতে ছাত্রলীগের মাদক ও জঙ্গিবিরোধী মিছিল অনুষ্ঠিত

Share Now..

ইবি প্রতিনিধি-

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার বেলা সাড়ে ১১ টায় মিছিল বের করেন তারা। মিছিলটি অনুষদ ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ-সভাপতি তন্ময় সাহা টনি, কামরুল হাসান অনিক, মোদাচ্ছির খালেক ধ্রুব, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, সানজিদা চৌধুরী অন্তরা, ছাত্রলীগ নেতা শাহীন আলম, বিপুল হুসাইন খানসহ অন্যান্য উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ‘নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে আজকের মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ করা হয়েছে। শিক্ষার্থীদের লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয় শাখা সবসময় রাজপথে সচেষ্ট ভূমিকা রাখবে’।

এদিকে আজ সন্ধ্যায় সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আয়োজনে মাদক ও জঙ্গিবিরোধী কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও প্রাকৃতিক দূর্যোগের কারণে ভেন্যু পরিবর্তন করে কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। কনসার্টে কয়েকটি ব্যান্ডদল অংশ নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *